শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

আখাউড়ায় মুজাক্কিরের খুনীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক,পেশাগত দায়িত্ব পালনকালে নোয়াখালীর কোম্পনীগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন পালন করেছেন আখাউড়া উপজেলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
আজ বুধবার ( ১১ টার সময় পৌর শহরের এডভোকেট সিরাজুল হক পৌর মুক্ত মঞ্চের সামনে উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক ছাড়াও রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সংহতি প্রকাশ করনে।
মানববন্ধনে এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ আবিরেরে সঞ্চালনায় আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের আখাউড়া প্রতিনিধি কাজী হান্নান খাদেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইত্তেফাকের আখাউড়া প্রতিনিধি ফজলে রাব্বি, বাংলা টিভির প্রতিনিধি ও আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি সাইফুল ইসলাম, মাই টিভির আখাউড়া প্রতিনিধি জালাল হোসেন মামুন, বঙ্গ টিভির রুবেল আহমেদ, আজকালের খবরের আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ জুয়েল মোজাদ্দেদি,বার্তা বাজার আখাউড়া প্রতিনিধি হাসান মাহমুদ পারভেজ, আখাউড়া পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাওসার ভূইয়া, যুবলীগ নেতা মনির হোসেন সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা খুনের সঙ্গে জড়িত সব আসামিদের আগামি ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। তাঁরা হত্যায় জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। লাশ নিয়ে যেনো কেউ রাজনীতি করতে না পারে তার হুশিয়ারি দেন। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও ঘোষণা দেন তারা।
এই সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক ঢাকা প্রতিদিনের আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ আল আমিন,দৈনিক আমাদের বাংলার ইসমাইল হোসেন,দৈনিক ভোরের দর্পনের জুনাইদ হোসেন পলক, দৈনিক ডেল্টা টাইমসের অমিত হাসান অপু,মাতৃভূমি খবরের মোহাম্মদ রিফাত, দৈনিক সমাজ কন্ঠের রিয়াদ, দিদার প্রমুখ।
উল্লেখ্য, গত শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট পূর্ববাজার এলাকায় আওয়ামিলীগের দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে সংঘর্ষের চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কির। গুরতর আহত অবস্থায় প্রথমে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়, পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেকের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে চিকিৎসাধিন অবস্থায় শনিবার রাত ১০টা ৪০ মিনিটে মুজাক্কিরের মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..

পেছনের বিজ্ঞাপন-