মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:১২ অপরাহ্ন

আখাউড়া স্থলবন্দরে ব্যবসায়িদের নতুন দুই কমিটি গঠন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক,দেশের দ্বিতীয় সর্ববৃহৎ রপ্তানিমুখী আখাউড়া স্থলবন্দরের দুই ব্যবসায়ি পরিচালনার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন নব নির্বাচিত সভাপতি হলেন, মো: মোবারক হোসেন ভুইয়া এবং সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা। এই এসোসিয়েশনের ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে।

অপরদিকে হাজী মো: শফিকুল ইসলামকে সভাপতি এবং শফিকুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট আমদানি রপ্তানীকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন হয়েছে। রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন নতুন এই দুই কমিটিকে অনুমোদন দিলে গতকাল বুধবার দুপুরে তা প্রকাশ করা হয়। পরে সন্ধ্যায় নির্বাচন উপ-কমিটির সভাপতিদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এছাড়াও স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি হলেন হাছিবুর রহমান ও রেজুয়ানুর হক, যুগ্ম সাধারন স¤পাদক মো: নাছির উদ্দিন ও মো: জুবায়ের আহমেদ, অর্থ সম্পাদক মো: মোস্তফা মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো: শামীম মিয়া এবং কার্যকরী সদস্য হয়েছেন মো: মহিবুল ইসলাম রবিন।
অপরদিকে আমদানী রপ্তানীকারক এসোসিয়েশনের সহ-সভাপতি হলেন মো: জাহাঙ্গীর আলম ও আলহাজ্ব হোসেন আহাম্মদ ভুইয়া, যুগ্ম-সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম, অর্থ সম্পাদক শাহনেওয়াজ মিয়া ও সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রিপন। এদিকে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানীকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সার্বিক কার্যক্রম ও বন্দরের নির্বাচন সংক্রান্ত সকল বিষয়াদি তদারকির জন্য ৫ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..

পেছনের বিজ্ঞাপন-