শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৬:০৩ অপরাহ্ন

বিজয়নগরে চার মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক :ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদকসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (৯ অক্টোবর) রাত আড়াইটার দিকে বিজয়নগর থানাধীন কালিসীমা গ্রামের সিদ্দিক মিয়ার বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

এ সময় আটককৃত ব্যক্তিদের তল্লাশী করে (ক) ৩২ বোতল ফেন্সিডিল, (খ) ১০ বোতল স্কাফ, (গ) ২৫ পিস ইয়াবা ট্যাবলেট, (ঘ) মাদক বিক্রয়ের নগদ ৫০,০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১,৪৪,০০০/- টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন- বিজয়নগর উপজেলার কালিসীমা এলাকার সায়েদ মিয়া ছেলে সিদ্দিক মিয়া (৪০), ওনু মিয়ার ছেলে বাবুল মিয়া (২০), সিদ্দিক মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম মিয়া (১৯) ও ব্রাহ্মণবাড়িয়া শিমরাইল কান্দি এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ আশিকুল ইসলাম (২৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে বিজয়নগর উপজেলার কালিসীমা গ্রামের সিদ্দিক মিয়ার বাড়ীর সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে বিজয়নগর থানায় প্রচলিত ধারায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..

পেছনের বিজ্ঞাপন-