শনিবার, ১২ জুন ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

আখাউড়ায় নতুন কৌশলে ছিনতাই

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক :  
ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়ায় হােছনেয়ারা বেগম নামে এক নারীর কাছ থেকে ছিনতাইকারী অভিনব কায়দায় ১ ভরি ২ আনা ৭ রতি ছিনিয়ে নিয়েছেন।

২৪ মে সোমবার সকালে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের গাংগাইল এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার হওয়া হােছনেয়ারা বেগম আখাউড়া মোগড়া ইউনিয়নের জয়নগর গ্রামের মজনু মিয়ার স্ত্রী।

জানা যায়, হােছনেয়ারা বেগম জয়নগর থেকে গঙ্গাসাগর যাওয়ার সময় কর্ণেল বাজারে কিছু কেনাকাটা করছিলেন এমন সময় ছিনতাইকারী হােছনেয়ারা বেগমকে বলেন, ইতালি আপনার দুই ছেলে মো. সজল এবং জহিরের কাছ থেকে আমার বোন জামাই এসেছেন এবং ভাইয়ের কাছে স্বর্ণ ও মোবাইল দিয়েছেন। এই কথা বলে কৌশলে ছিনতাইকারী মোটরসাইকেলে তুলে নিয়ে গাংগাইল এলাকায় নিয়ে স্বর্নের তৈরী একজোরা ৬ আনা ওজনের কানের বাউটি এবং ১টি গলার চেইন ১২ আনা ৭ রতি, মােট ১ ভরি ২ আনা ৭ রতি স্বর্নের নিয়ে কৌশলে পালিয়ে যায় ছিনতাইকারী। বশির জানান, আমার মাকে যে যায়গা থেকে মোটরসাইকেল তুলে নিয়ে যাচ্ছিলেন সেই যায়গার একটি সিসি ক্যামেরা ফুটেজ পেয়েছি আশা করি আইনশৃংখলা বাহিনীর সহযোগিতায় ছিনতাইকারীকে গ্রেফতার করতে পারব। এ ঘটনায় ওই নারী আখাউড়া থানায় তিনি একটি অভিযোগ দিয়েছেন বলে জানান।
আখাউড়া থানার সহকারী উপ-পরিদর্শক আলমগীর হোসেন জানান, এ বিষয়ে আজকে থানায় একটি অভিযোগ আমাকে তদন্ত করার জন্য দিয়েছে খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..

পেছনের বিজ্ঞাপন-